আজ শুক্রবার | ১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই মুহাররম, ১৪৪১ হিজরী| সময় : রাত ১০:০৭
Home > প্রিয় শরীয়তপুর > জাজিরা > শরীয়তপুর জেলার জাজিরায় মসজিদের ইমাম কে গুমের অভিযোগ করেন তার স্ত্রী

শরীয়তপুর জেলার জাজিরায় মসজিদের ইমাম কে গুমের অভিযোগ করেন তার স্ত্রী

রকি আহমেদ প্রকাশিত: ১২ জুলাই ২০১৯ সময়: ১২:৫৪ পূর্বাহ্ণ

 

শরীয়তপুরে এক মসজিদের ইমামকে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে খুন করে গুম করার অভিযোগ করেছেন ইমামের স্ত্রী সাবিনা ইয়াসমিন। তিনি জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের মোড়লকান্দি গ্রামের মসজিদে দীর্ঘ ৬ বছর যাবত ইমামতি করতেন।

নিখোঁজ ফরিদুল ইসলাম (৪৫) ময়মনসিংহ মুক্তাগাছা উপজেলার পূর্ব বিরাশী ৩ নম্বর তারাটি ইউনিয়নের মৃত এরশাদ আলীর ছেলে।

ইমামের স্ত্রী সাবিনা ইয়াসমিন স্বামীকে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে খুন করে গুম করার অভিযোগে জেলা পুলিশ সুপারের নিকট সঠিকভাবে তদন্ত করে দ্রুত বিচার চেয়ে একটি আবেদন করেন।

সোমবার (৮ জুলাই) সরেজমিনে গিয়ে জানা যায়, তার সাথে গ্রামের কারও সাথে কোনো শত্রুতা নেই।

মসজিদের পাশে থাকা মো. ইউনুছ বলেন, ইমাম সাহেব ভালো লোক ছিলেন। এতদিন মসজিদে নামাজ পড়িয়েছেন। এখন চলে যাওয়ার পরে তার ব্যাগে দেখি তাবিজ, মেয়ে মানুষের ছবি, চিঠি। তিনি কোথায় গেছেন কেউ জানে না।

‘ইমামের স্ত্রী’র করা সন্দেহভাজন আকবর আলী মোড়ল জানান, আমাদের মসজিদে ইমাম ফরিদ হোসেন ৬ বছর যাবত ইমামতি করেন। এই মসজিদের বারান্দায় থাকতেন তিনি। তিনি ২০ জুন এশার নামাজ পড়িয়ে আমার চাচাতো ভাই ইকরাম আলী মোড়লের ঘরে রাতের খাবার খেয়ে ঘুমানোর জন্য মসজিদে যান।

পরের দিন ২১ জুন গ্রামের মুসল্লিরা ফযর নামাজ পরার জন্য মসজিদে গিয়ে দেখে ইমাম সাহেব নেই। ইমাম যে রুমে থাকতেন সে রুমের দরজা বাহির থেকে শিকল দেয়া। অনেক খোঁজার পর থানায় আমি একটি সাধারণ ডায়েরি করি। হুজুর একদিন হঠাৎ করে এসেছিলেন। আবার হঠাৎ করে চলে গেছেন।

একই গ্রামে আরেক মসজিদের পাশে থাকা ফারুক মোড়ল জানান, সব শেষে শুক্রবার আমাদের এই জামে মসজিদে জুম্মার নামাজ পড়ানোর কথা ছিল, কিন্তু তিনি আসেননি। তারপর সবার টনক নড়ে। ইমাম সাহেবের কী হলো এই নিয়ে এলাকার সবাই বেশ চিন্তায় পড়েন। এর বেশি কিছু আমি জানি না।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, ‘পুলিশের সঙ্গীয় ফোর্সদের নিয়ে মসজিদের আশেপাশের পাটক্ষেতসহ বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়েছে। সেই সাথে সবাইকে নাম্বার দিয়ে তথ্য জানানোর জন্য অনুরোধ করছি।’

তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেছেন, কেউ কোনো তথ্য জানলে যেন তাকে ফোন করে জানানো হয়। তথ্যদাতার নামও গোপন রাখার কথা জানানো হয়েছে ওসির পক্ষ থেকে।

গ্রামের সবার সহযোগিতায় পুলিশীয় পদ্ধতিতে ইমামকে খুঁজে বের করার তদন্ত চালানো হচ্ছে বলে জানান ওসি বেলায়েত। তিনি আশা করছেন খুব দ্রুতই ইমামের খোঁজ মিলবে।

ইমামের স্ত্রী, শিশু পুত্র, বৃদ্ধা মা ও ভাই ঐ এলাকায় অবস্থান করছেন। তাদের থাকা-খাওয়ার বিষয়ে সহায়তাসহ সার্বিক তত্ত্বাবধানের ব্যাপারে তিনি মসজিদের কমিটিকে জানিয়েছেন।

Comments

comments

x

Check Also

শরীয়তপু‌রের ভেদরগ‌ঞ্জে বাবু সিকদার না‌মে কথিত সাংবা‌দিক ইয়াবা সহ অাটক

  ‌সোমবার (২৬ অাগষ্ট) বিকা‌লে ভে‌দেরগন্ঞ্জ উপ‌জেলার রামভদ্রপুর ইউ‌নিয়‌নের বাশতলা এলাকা থে‌কে আনোয়ার হো‌সেন বাবু ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow