আজ শুক্রবার | ১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই মুহাররম, ১৪৪১ হিজরী| সময় : দুপুর ১২:৩৭
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > নড়িয়ায় সিপটিন ট্যাংকির গ্যাস বিষক্রিয়ায় নিহত-২ আহত-৩

নড়িয়ায় সিপটিন ট্যাংকির গ্যাস বিষক্রিয়ায় নিহত-২ আহত-৩

বিশেষ প্রতিনিধি প্রকাশিত: ১৪ জুন ২০১৯ সময়: ৮:৫৯ অপরাহ্ণ

নড়িয়া উপজেলার পাচক গ্রামে সিপটিন ট্যাংকির গ্যাস বিষক্রিয়া হয়ে ২যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত তারেক গোরাপীর চাচা স্বপন খান জানান ,শুক্রবার দুপুর অনুমান ১২টায় নড়িয়া উপজেলার পাচক গ্রামের সালাহ উদ্দিন গোরাপীর বাড়ির সিপটিন ট্যাংকির ভিতরে তারই ভাতিজা শাহাদাত গোরাপী (২০) নামে এক যুবক নামার পর গ্যাস বিষক্রিয়া হয়ে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে। এ সময় পাশে দাড়িয়ে থাকা সালাহ উদ্দিন তাকে উদ্ধার করার জন্য তারেক খান (১৬) নামে অপর এক যুবককে পাঠায় সে ও একই ভাবে লুটিয়ে পড়ে। এ সময় সালাহ উদ্দিন দৌড়ে পালায় এবং চিৎকার করে। আশে পাশের লোকজন এসে তাদের দুজনকে উদ্ধার করতে রুবেল (৩৫),অপু বাছার (২৫) ও আজিজুল গোরাপী (৩৩ কে পর্যায়ক্রমে ট্যাংিকির ভিতরে পাঠায়। তারা সকলেই অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয় লোকজন আহত রুবেল (৩৫),অপু বাছার (২৫) ও আজিজুল গোরাপী (৩৩ দের কে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তারেক খান ও শাহাদাত গোরাপীকে মৃত ঘোষনা করে। আহতদের তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আজিজুল গোরাপীর অবস্থা আশংকাজনক। তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।এ দিকে গ্যাসে বিষক্রিয়ায় মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে নিহত ও আহতদের আতœীয় স্বজন ও পাড়া প্রতিবেশী সহ শত শত লোক সদর হাসপাতালে ভিড় জমায়। এ সময় খবর পেয়ে নড়িয়া -সখিপুরের এমপি পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম নিহত ও আহতদের দেখতে শরীয়তপুর সদর হাসপাতালে যান। তিনি ক্ষতিগ্রস্থদের পরিবারবর্গকে শান্তনা দেন।

এব্যাপারে পালং মডেল থানার উপপরিদর্শক কাজী নজরুল ইসলাম বলেন, নড়িয়া উপজেলার পাচক গ্রামে সিপটিন ট্যাংকির গ্যাস বিষক্রিয়া হয়ে ২ যুবক নিহত ও ৩ যুবক আহত হয়েছে। খবর পেয়ে সুরত হাল প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের জন্য প্রস্তুতি চলছে।

Comments

comments

x

Check Also

শরীয়তপু‌রের ভেদরগ‌ঞ্জে বাবু সিকদার না‌মে কথিত সাংবা‌দিক ইয়াবা সহ অাটক

  ‌সোমবার (২৬ অাগষ্ট) বিকা‌লে ভে‌দেরগন্ঞ্জ উপ‌জেলার রামভদ্রপুর ইউ‌নিয়‌নের বাশতলা এলাকা থে‌কে আনোয়ার হো‌সেন বাবু ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow