আজ শুক্রবার | ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী| সময় : দুপুর ১:০৪
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > নড়িয়ায় একজন খুন

নড়িয়ায় একজন খুন

বিশেষ প্রতিনিধি প্রকাশিত: ১০ জুন ২০১৯ সময়: ৭:১০ অপরাহ্ণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার (১০ জুন) সকাল ৯টার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন।

ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল হক বেপারীবলেন, সকাল ৯টার দিকে ইয়াকুব তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলাবাগান যাচ্ছিলেন। এসময় আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। ঢাকা নেওয়ার পথে বেলা সাড়ে ১২টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

চেয়ারম্যান আরও বলেন, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ প্রায় ২০ থেকে ২৫ জন ইয়াকুবকে কুপিয়ে হত্যা করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Comments

comments

x

Check Also

আমরা যতই কাজ করিনা কেন আইনের সুশাসন না থাকলে লাভ হবেনা। পানি সম্পদ উপমন্ত্রীএকেএমএনামুলহকশামীম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন আমরা যতই কাজ ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow