আজ শুক্রবার | ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী| সময় : দুপুর ১:০৬
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রীর বস্ত্র বিতরণ

নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রীর বস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি: প্রকাশিত: ১৪ মে ২০১৯ সময়: ১০:৩২ অপরাহ্ণ

শরীয়তপুরজেলার নড়িয়া উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম সাড়ে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেছেন।
তিনি তার মায়ের নামে গঠিত বেগম আশরাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে নড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আজ এসব বস্ত্র বিতরণ করেন।
জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায় ও নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।
প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন কোন গরীব-দুঃখির কষ্ট থাকবে না।
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশের প্রেক্ষিতে আমরা সার্বক্ষণিক ভাঙ্গন কবলিত নড়িয়াবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। আশা করছি এবার নদী ভাঙ্গনে নড়িয়াবাসী আক্রান্ত হবে না।’
উপমন্ত্রী বলেন, পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজসহ নদী ড্রেজিংয়ের কাজ দ্রুত এগিয়ে চলছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দেয়া হয়েছে তারা যেন কাজে কোন ধরনের গাফিলতি না করে। প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে সকল ঋণ প্রদানকারী সংস্থাকে বলা হয়েছে তারা যেন ভাঙ্গন কবলিত দুর্গতদের কাছ থেকে কোন সুদ আদায় না করে। তিনি সংশ্লিষ্ট সকল দপ্তরকে এ বিষয়ে নজরদারির নির্দেশনা প্রদান করেন।

Comments

comments

x

Check Also

আমরা যতই কাজ করিনা কেন আইনের সুশাসন না থাকলে লাভ হবেনা। পানি সম্পদ উপমন্ত্রীএকেএমএনামুলহকশামীম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন আমরা যতই কাজ ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow