আজ শুক্রবার | ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী| সময় : সকাল ৯:১৬
Home > জাতীয় > শিক্ষকদের কোচিং না করাতে অনুরোধ শিক্ষামন্ত্রীর

শিক্ষকদের কোচিং না করাতে অনুরোধ শিক্ষামন্ত্রীর

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯ সময়: ১০:১৮ পূর্বাহ্ণ

শিক্ষকদের উদ্দেশে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আপনারা শিক্ষার্থীদের নোট ব্যবহার ও কোচিংয়ে উৎসাহিত করবেন না। আমি যেন না শুনি আপনারা কোচিং করাচ্ছেন। প্রাইভেট কোচিং শিক্ষকদের কাজ হতে পারে না। শিক্ষাকতা পেশা ন্যায়, নৈতিকতার সঙ্গে করতে হবে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর সরকারি কলেজের ৪০ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ সরকারের আমলে ১০ বছরে শিক্ষাখাত ব্যাপক উন্নত হয়েছে। আমাদের বহু দূরে যেতে হবে। তাই সকল শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সহযোগিতা চাই।

সকাল ৯টার দিকে কলেজ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে প্রায় ছয় হাজার শিক্ষার্থী অংশ নেন। সকাল ১০টা থেকে দিনব্যাপী স্মৃতিচারণ ও মতবিনিময় হয়। বিকেল ৪টা থেকে শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। আর ওই অনুষ্ঠানের মধ্য দিয়ে ভাঙবে দিনব্যাপী এ মিলনমেলা।

শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে এ আলোচনা সভায় উদ্বোধক ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারসহ প্রমুখ।

Comments

comments

x

Check Also

আমরা যতই কাজ করিনা কেন আইনের সুশাসন না থাকলে লাভ হবেনা। পানি সম্পদ উপমন্ত্রীএকেএমএনামুলহকশামীম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন আমরা যতই কাজ ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow