আজ শুক্রবার | ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী| সময় : দুপুর ২:০৬
Home > আন্তর্জাতিক > ইতালি প্রবাসী সাংবাদিকদের গ্রীষ্মকালীন মিলন মেলা

ইতালি প্রবাসী সাংবাদিকদের গ্রীষ্মকালীন মিলন মেলা

প্রকাশিত: ১০ মে ২০১৮ সময়: ২:৫০ অপরাহ্ণ

ইসমাইল হোসাইন স্বপন ,ইতালি থেকে –ইতালি প্রবাসী সাংবাদিকদের ব্যাবস্থাপনায় রাজধানী রোমে আয়োজন করা হয় গ্রীষ্মকালীন মিলন মেলা। সকল দল ও মতের উর্দ্ধে উঠে শুধুমাত্র বাঙালীর পরিচয়ে সকলে অংশগ্রহণ করে। এই আয়োজনে সকলের মধ্যে ঐক্যবদ্ধ ও ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি হয়।

আয়োজনের প্রধান অতিথি ছিলেন ইটালীস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার। ঐক্যবদ্ধ এই বাঙালী কমিউনিটিকে উপস্থাপনের জন্য তিনি ধন্যবাদ জানান এবং এই ধরনের আয়োজনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন” সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও আঞ্চলিক নেতৃ বৃন্দের উপস্থিতিতে এই আয়োজন সত্যিই বিরল এবং সমাজের জন্য দৃষ্টান্ত স্থাপন করে।”


এই মিলন মেলায় উপস্থিত ছিলেন, ইকোনোমিক্স কাউন্সিলার মানস মিত্র, ইটালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সাবেক সভাপতি মাহতাব হোসেন, বাংলাদেশ সমিতি ইটালীর সাধারন সম্পাদক মোঃ জহিরুল আলম, সাবেক সভাপতি জি এম কিবরিয়া ও কে এম লোকমান হোসেন, বাংলা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা লুৎফর রহমান। এছাড়াও রোমের বাংলা কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন, আতিয়ার রাসুল কিটন, কামরুল আহসান মিন্টু, আবু তাহের, কামরুজ্জামান রতন, মোঃ মোজাফ্ফর হোসেন বাবুল, দীন মোহ্ম্মদ, মুজাহিদ খাদেম, জহিরুল ইসলাম, ইব্রাহীম খলিল, জসিম উদ্দিন মজুমদার, শেখ মামুন, মাহবুবুর রহমান প্রধান, হাবীব মোকদুম, আলী মোহাম্মদ, উজ্জ্বল মৃধা, এনায়েত করিম, মেহরাব উদ্দিন বশির, আল আমিন বিশ্বাশ, আব্দুল মুজাহিদ রতন, মাসুদ রানা, অনিক হাওলাদার, সহ অনেকে।

নারী নেতৃবৃন্দের ইটালী আওয়ামী সাধারন সম্পাদক নয়না আহমেদ, লেডিস ক্লাবের সভাপতি বিলকিস আযাদ, মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ, মহিলাঙ্গন ইটালীর সভাপতি মোনোয়ারা বেগম বেবী, মহিলা সংস্থা ইটালীর সভাপতি শান্তা শিকদার, মহিলা খ্রিষ্টান এসোসিয়েশনের সভাপতি রূপালী গোমেজ, তুসকোলানা নারী সংস্থার সভাপতি মেরীন খান, নব জাগরন নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সংগীতা সহ অনেকে।

আয়োজনে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, হাসান মাহমুদ, মনিরুজ্জামান মনির, লাবন্য চৌধুরী, জুমানা মাহমুদ, আখি সীমা কাউসার , হুমায়ন করীর, নুরুল আমিন জনি, মিনহাজ হোসাইন সহ অনেকে। সাংবাদিক হাসান মাহমুদ ও মনিরুজ্জামান মনির উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং বলেন এই ধরনের আয়োজন একটি ঐক্যবদ্ধ কমিউনিটি গঠনের পাশাপাশি আগামী প্রজন্মমের কাছে নিজ দেশের কৃষ্টি ও সংস্কৃতি প্রকাশের বাহন ও হবে। বাংলাদেশ কমিউনিটি ইন ইটালীর আয়োজনে সঞ্চারী সঙ্গীতায়নের শিল্পী বৃন্দ ও একুইষ্টিক ফ্রেম ব্যান্ডের সাংস্কৃতিক আয়োজন ছিল অত্যন্ত মনোমুগ্ধকর।

Comments

comments

x

Check Also

আমরা যতই কাজ করিনা কেন আইনের সুশাসন না থাকলে লাভ হবেনা। পানি সম্পদ উপমন্ত্রীএকেএমএনামুলহকশামীম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন আমরা যতই কাজ ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow