আজ শুক্রবার | ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী| সময় : দুপুর ১:০২
Home > প্রিয় শরীয়তপুর > শরীয়তপুরের ৬ উপজেলায় বৈধ প্রার্থী ৪৮ জন, অবৈধ ৭

শরীয়তপুরের ৬ উপজেলায় বৈধ প্রার্থী ৪৮ জন, অবৈধ ৭

প্রকাশিত: ০১ মার্চ ২০১৯ সময়: ৭:৫৯ পূর্বাহ্ণ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুরের ৬ উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৫৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারী) রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৪৮ জনের মনোনয়নপত্র বৈধ ও ৭ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদার।
শরীয়তপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসেম তপাদার ও জাতীয় পার্টির মুরাদ হোসেন আজগর, ভাইস চেয়ারম্যান পদে ফারুক আহমেদ তালুকদার ও মোস্তাফিজুর রহমান সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যাম ফাতেমা আক্তার শিল্পী, সামিনা ইয়াসমিন ও পান্না খান মনোনয়ন পত্র জমা দেন। যাচাই-বাছাই শেষে এদের সবাইকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।
জাজিরা উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একমাত্র প্রার্থী মোবারক আলী শিকদার বৈধ হন। ৮ জন ভাইস চেয়ারম্যান প্রাথীর মধ্যে নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, বাদশা মিয়া ও মোফাজ্জল হোসেনের মনোনয়নপত্র বৈধ এবং সেলিম হোসেন, শাজাহান মুন্সী, হারুন সরদার ও জব্বার আকনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভীন আক্তার, জাহানারা বেগম ও ফাতেমা আক্তারকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।
ভেদরগঞ্জ উজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী হুমায়ুন কবির মোল্যা, ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী আব্দুল মান্নান বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী আকলিমা বেগম লিপি মনোনয়নপত্র জমা দেন এবং তাদের সবাইকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়। এর ফলে তাদের বিজয় ঘোষনা সময়ের ব্যাপার।
ডামুড্যা উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান আলমগীর মাঝি বৈধ এবং স্বতন্ত্র প্রার্থী আবদুর রাজ্জাক পিন্টুর মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে বোরহান উদ্দিন, দেলোয়ার হোসেন, রোকনুজ্জামান খান ও আব্দুর রশিদ গোলন্দাজ বৈধ এবং জুয়েল খানের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেহানা আক্তার, নাজমা আক্তার ও খাদিজা খানমকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।
নড়িয়া উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জাতীয় পার্টির মাসুদ রানা ও সতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম শিকদারকে বৈধ প্রার্থী ঘোষনা করা হয়। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদের মধ্যে একমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমা আক্তারের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়।
গোসাইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফজলুর রহমান ঢালী ও দেওয়ান মোহাম্মদ শাহজাহান মনোনয়নপত্র জমা দেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র জমা দেন। যাচাই-বাছাই শেষে এদের সবাইকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।

 

Comments

comments

x

Check Also

আমরা যতই কাজ করিনা কেন আইনের সুশাসন না থাকলে লাভ হবেনা। পানি সম্পদ উপমন্ত্রীএকেএমএনামুলহকশামীম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন আমরা যতই কাজ ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow