আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০১৯ ইং | ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই শাবান, ১৪৪০ হিজরী| সময় : রাত ২:১৯
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > সন্ত্রাস, মাদক ও চাদাবাজ মুক্ত শরীয়তপুর জেলা গড়ে তুলবো-পানি সম্পদ উপমন্ত্রী

সন্ত্রাস, মাদক ও চাদাবাজ মুক্ত শরীয়তপুর জেলা গড়ে তুলবো-পানি সম্পদ উপমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯ সময়: ১০:১৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী  একেএম এনামূল হক শামীম বলেছেন _সন্ত্রাসমুক্ত , মাদক মুক্ত  ও  চাদাবাজ মুক্ত শরীয়তপুর জেলা গড়ে তুলবো। তিনি বলেন দুর্নীতি মাদক ও চাদাবাজদের কোন ছাড় নেই।  উপমন্ত্রী এদের ব্যাপারে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ দেন। তবে নিরিহ মানুষ যাতে হয়রানি না হয় সেদিকে নজর রাখতে বলেছেন। তিনি রোববার দুপুরে নড়িয়া উপজেলা শহীদ মিনারে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আঃ ওহাব বেপারীর  সভাপতিত্বে সুধী সমাবেশে উপমন্ত্রী বলেন জননেত্রী শেখ হাসিনা শরীয়তপুরের মানুষকে সম্মান জানিয়ে আমাকে মন্ত্রী বানিয়েছেন এ জন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন আগামী ২ বছরের মধ্যে শরীয়তপুর জেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন কাজ শেষ করবো। আমরা তিন এমপি ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আধুনিক শরীয়তপুর ও শান্তির শরীয়তপুর গড়ে তুলবো। আগামী বর্ষা মৌসুমের পূর্বেই নদী ভাংগন রোধের জন্য ব্যবস্থা গ্রহন করা হবে। যাতে এক ইঞ্চি জায়গা ও ভাংতে না পারে সে জন্য কাজ শুরু হয়েছে। এ কাজ অব্যাহত ভাবে চলবে। এনামূল হক শামীম আরোও বলেন খালেদা জিয়া ও তারেক জিয়া দুর্নীতিবাজ। খালেদা জিয়া এতিমদের টাকা চৃুরি করে দন্ডিত হয়ে কারাবরন করছে। মানুষ দুনীতিবাজদের পছন্দ করে না। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক বক্তব্য রাখেন।

এ সময় পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার , শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার আবদুল মোমেন, জেলা আওয়মীলীগের সাধারন সম্পাদক অনল কুমারদে, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমীন, পৌর মেয়র শহীদুল ইসলাম বাবু রাঢ়িসহ পানি উন্নয়ন বোর্ডের উর্দ্ধতন কর্মকর্তাগন  উপস্থিত ছিলেন। এরপূর্বে  উপমন্ত্রী নড়িয়ায় নদী ভাংগন কবলিত এলাকায় বেড়িবাধের কাজ পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

x

Check Also

নড়িয়ায় অবৈধ ট্রলীর চাপায় নিহত শিশু মিথিলার জীবনের মূল্য দুই লাখ ষাট হাজার টাকা।

শরীয়তপু‌রের ন‌ড়িয়া উপ‌জেলায় ট্র‌লি চাপায় নিহত শিশু শ্রেণির ছাত্রী শিশু মি‌থিলার (৪) জীবনের মূল্য দুই ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow