আজ মঙ্গলবার | ২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী| সময় : বিকাল ৫:০৬
Home > জাতীয় > গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম কে ঢাকা শরীয়তপুর সাংবাদিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম কে ঢাকা শরীয়তপুর সাংবাদিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি: প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯ সময়: ৭:২১ অপরাহ্ণ

 

 

নবনিযুক্ত পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নেতারা। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে তার দফতরে উপমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়। ওই সময় উপমন্ত্রী শামীম ঢাকায় কর্মরত শরীয়তপুরের সাংবাদিকদের ধন্যবাদ জানান।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী তাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করতে তিনি বদ্ধপরিকর।  আগামী বর্ষা মৌসুমের আগেই শরীয়তপুরের পদ্মা নদীর ভাঙনরোধের তীর রক্ষাসসহ সব ধরনের ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেন তিনি।

 

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, শরীয়তপুরের উন্নয়নে তিনি সম্ভাব্য সবকিছু করবেন। আগের মতোই শরীয়তপুরের মানুষের পাশে থাকবেন। এজন্য তিনি শরীয়তপুর সাংবাদিক সমিতি,ঢাকার নেতাদের সহযোগীতাও কামনা করে কাজে তার ভুল ধরিয়ে দেওয়ার অনুরোধ করেন।

ওই সময়ে সাংবাদিক নেতারাও শরীয়তপুরের উন্নয়নে তার পাশে থাকার প্রতিশ্রুতি দেন। নেতারা বলেন, এনামুল হক শামীম শরীয়তপুরের কৃতি সন্তার হলেও তিনি সারা দেশের গর্ব। তার দায়িত্ব পালনে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নেতারা সব সময়ে সহযোগীতা করবে।

 

এসময় নেতাদের মধ্যে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার ভারপ্রাপ্ত সভাপতি ও প্রথম আলোর আবদুস সালাম, সাধারণ সম্পাদক ও যুগান্তরের সাংবাদিক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সমকালের সাংবাদিক আতাউর রহমান ছাড়াও সংগঠনের সহ সভাপতি ও বাংলাভিশনের বার্তা সম্পাদক বেনজির আহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও আমার সংবাদের সাংবাদিক আসাদুজ্জামান আজম, সহ-সাংগঠনিক সম্পাদক ও ইনডিপেন্ডেট টিভির সাংবাদিকসৈয়দ আবদুল গফফার তপন, অর্থ সম্পাদক ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সাংবাদিক মো. আনিসুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বার্তা সংস্থা আইএনবির সাংবাদিক মহিউদ্দিন তুষার, সমাজ কল্যাণ সম্পাদক ও দৈনিক গণমুক্তির শাহাদৎ হোসেন শাহীন, সাবেক সভাপতি ও কার্যকরী সদস্য  দ্য ইন্ডিপেনডেন্টের রফিকুল ইসলাম আজাদ, কার্যকরী সদস্য ও যুগান্তরের সিনিয়র রিপোর্টার মোজাম্মেল হক চঞ্চল ও কার্যকরী সদসৌ মনির হোসেন (নয়া দিগন্ত) উপস্থিত ছিলেন।

 

এছাড়া, এশিয়ান টিভির চীফ রিপোর্টার ও সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান পলাশ, সদস্য, দেশ টিভির সাংবাদিক জাহিদ হোসেন সাব্বির ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক জহির সিকদারসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রমূখ উপস্থিত ছিলেন।

Comments

comments

Leave a Reply

x

Check Also

নড়িয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে নাটক রাজাকার চক্র মঞ্চায়িত

১৬ই ডি‌সেম্বার মহান বিজয় দিবস ২০১৮ উপল‌ক্ষে ন‌ড়িয়া উপ জেলা প্রশাস‌নের আয়োজ‌নে রাত ৮ টায় ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow