আজ বৃহস্পতিবার | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী| সময় : সকাল ১১:৫৮
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > নড়িয়ায় বর্তমান সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথেসংবাদ সম্মেলন ও আলোচনা সভা।

নড়িয়ায় বর্তমান সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথেসংবাদ সম্মেলন ও আলোচনা সভা।

বিশেষ প্রতিনিধি: প্রকাশিত: ০৫ নভেম্বর ২০১৮ সময়: ১১:৫৯ অপরাহ্ণ

 শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন ভাবনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের শিশু নিকেতন ভবনে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন জেলা তথ্য অফিস।

সোমবার ৫ নভেম্বর সকালে ঘড়িষার ইউনিয়নের বাংলা বাজার শিশু নিকেতন ভবনে এ সংবাদ সম্মেলন করেন।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন এর সভাপতিত্বে লিখিত সংবাদ সম্মেলনে পাঠ করেন জেলা তথ্য অফিসার মোঃ জালালউদ্দিন, ১১ টার সময় শিশু নিকেতন এর মাঠে জনগনের মাঝে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন এক বর্ণাট্য আয়োজনের মাধ্যমে।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলে ছিলেন সাত কোটি মানুষকে দাবাইয়ে রাখতে পারবেনা, আর আমরা সেই জাতি যাদের কে আর কেউ আটকিয়ে রাখতে পারবেনা। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ নিয়ে বিভিন্ন আলোচনা করেন ও শরীয়তপুরকে একটি রোল মডেল হিসেবে তৈরী করতে সবার সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নড়িয়া থানার অফিসার ইনচার্জ একে এম মনজুরুল হক আকন্দ, ঘড়িষার ইউনিয়নের চেয়ারম্যান আঃ রব খান ও আলাউদ্দিন মেম্বার। এসময় উপস্থিতি ছিলেন ঘড়িষার ইউনিয়ন এর সাধারণ জনগন সহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, ও সাংবাদিক বৃন্দ।

সভায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ টি উদ্যোগ আশ্রয়ন প্রকল্প, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা কর্মসূচি,একটি বাড়ী একটি খামার প্রকল্প, নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও পরিবেশ সুরক্ষা, অধিকাংশ কাজ এ জেলায় ও উপজেলায় বাস্তবায়ন হয়েছে বলে সভায় জানানো হয়। পরে অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন বক্তব্য দিয়ে সবাইকে ধন্যাবাদ জানিয়ে অনুষ্ঠান শেষ করেন।

Comments

comments

Leave a Reply

x

Check Also

শরীয়তপুরে পালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে, দুই কর্মচারীর মৃত্যু

শরীয়তপুর পৌর বাজারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে আটকা পড়ে পলাশ বৈরাগী (২৫) ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow