আজ বৃহস্পতিবার | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী| সময় : সকাল ১১:৫৮
Home > প্রিয় শরীয়তপুর > নড়িয়া > নড়িয়ায় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত

নড়িয়ায় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত

বিশেষ প্রতিনিধি: প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৮ সময়: ১০:১৭ অপরাহ্ণ

‌দৈ‌নিক মানবজ‌মিন প‌ত্রিকার ন‌ড়িয়া উপ‌জেলা প্র‌তি‌নি‌ধি মো. আলমগীর হো‌সেন আলম‌কে একদল সন্ত্রাসীরা হামলা চা‌লি‌য়ে গুরুতর জখম ক‌রে‌ছে। আলম শরীয়তপুর সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন। এ ঘটনায় শুক্রবার সকা‌লে ন‌ড়িয়া থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। প‌রে মোখ‌লেছ বেপারী (৫০) না‌মে একজন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। জানা যায়, অ‌াটক মোখ‌লেছ বেপারী ন‌ড়িয়া পৌরসভা আওয়ামী লী‌গের প্রচার সম্পাদক।

এর আগে বৃহস্প‌তিবার রা‌ত সোয়া ৯টার দি‌কে ন‌ড়িয়া বাজা‌রের পূর্ব মাথার রুপসী বাংলা বহুমুখী সমবায় স‌মি‌তি‌ ও সাংবা‌দিক অফিসে এ হামলার ঘটনা ঘ‌টে।

সাংবা‌দিক আলম‌ ব‌লেন, গতকাল (বৃহস্প‌তিবার) রা‌তে অ‌ফি‌সে ব‌সে নিউজ‌ ‌লিখ‌তে ছিলাম । এমন সময় পা‌শের দোকানদার সো‌হেল মালত আমা‌কে খবর দেয় যে, কিছু লোক ন‌ড়িয়া বাজা‌রের দেওয়ান বেকারীর সাম‌নে দেশীয় অস্ত্র রাই‌ফেল, টেঁটা, রানদা, হ‌কি‌ষ্টিক, লোহার রড ও লা‌ঠি নি‌য়ে বাজা‌রে ডু‌কে‌ছে। আমি তাৎক্ষ‌নিক বিষয়‌টি ন‌ড়িয়া থানা পু‌লিশেকে জানাই। আমি বিষয়‌টি পু‌লিশ‌কে জা‌নি‌য়ে‌ছি এ কথা কিভা‌বে যেন সন্ত্রাসীরা শুন‌তে পায়। প‌রে আমার অফি‌সে ঢু‌কে ওই দেশীয় অস্ত্র দি‌য়ে সন্ত্রাসীরা আমার উপর হামলা চালি‌য়ে গুরুতর জখম ক‌রে।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, সাংবা‌দিক আলম‌কে মারধর ক‌রে গুরুতর জখম ক‌রে সন্ত্রাসীরা পা‌লি‌য়ে যায়। প‌রে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তা‌কে ন‌ড়িয়া উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করে । অবস্থার অবন‌তি হ‌লে শুক্রবার সকা‌লে
কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে প্রেরণ ক‌রে। প‌রে আলম বাদী হ‌‌য়ে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

শরীয়তপুর প্রেস ক্লা‌বের সহ-সভাপ‌তি শেখ খ‌লিলুর রহমান ব‌লেন, সাংবা‌দিক যে কোন তথ্য পু‌লিশ‌কে জানা‌বে এটাই স্বাভাবিক। তার জন্য সাংবা‌দিক‌দের উপর এভা‌বে হামলা চালা‌বে, এটা দুঃখজনক । সাংবা‌দি‌কের উপর হামলাকারী সন্ত্রাসী‌দের আইনের আওয়তায় এনে দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবী জানাচ্ছি।

ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উদ্দিন ব‌লেন, কিছু লোক দে‌শীয় অস্ত্র সস্ত্র নি‌য়ে ন‌ড়িয়া বাজা‌রে ডুক‌তে‌ছিল। সাংবা‌দিক আলম তা‌দের ভি‌ডিও ক‌রে ও আমা‌দের খবর‌টি জানায়। আমা‌দের জানা‌লো কেন? তাই আল‌মের অফি‌সে ডু‌কে তা‌কে মরধর ক‌রে গুরুতর জখম ক‌রে। এ ঘটনায় সকা‌লে মোক‌লেছ না‌মে একজন‌কে আটক ক‌রে কোর্টে চালান ক‌রে‌ছি। বা‌কি‌দের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

Comments

comments

Leave a Reply

x

Check Also

শরীয়তপুরে পালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে, দুই কর্মচারীর মৃত্যু

শরীয়তপুর পৌর বাজারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে আটকা পড়ে পলাশ বৈরাগী (২৫) ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow