আজ বৃহস্পতিবার | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী| সময় : দুপুর ১২:০৬
Home > আন্তর্জাতিক > ইতালিতে জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী পালিত

ইতালিতে জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী পালিত

প্রকাশিত: ০৪ জুন ২০১৮ সময়: ১০:১৮ অপরাহ্ণ

ইসমাইল হোসেন স্বপন ইতালি থেকে :বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দেশনেএীর কারামুক্তি ও সুস্থতা কামনায় ইতালীর ফিরেন্স বি.এন.পি’র আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠি হয়েছে ।
ফিরেন্স বি.এন.পি’র সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া সাগর এর সভাপতিত্বে এবং জসিম উদ্দিন জসিমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিরেন্স বি.এন.পির প্রধান উপদেষ্টা ওমর শিকদার ।
বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান শুধুমাত্র বহু দলীয় গনতন্ত্রের প্রবর্তন করে আওয়ামী লীগ করার বৈধ্যতাও দিয়েছেন। দেশের মানুষের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে হবে। দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর উপর মিথ্যা মামলার মুক্তি দাবী করেন।
এছাড়াও বর্তমান আওয়ামী সরকার মাদক বিরোধী অভিযান নামে বাকশালী কায়দায় দেশের সাধারণ জনগণ সহ বিএনপি নেতাকর্মীদের হত্যা করছে বলে বক্তারা জানান।
এসময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী বিএনপির সদস্য সগীর আহমদ, শরীফ চোধুরী এবং উপদেষ্টা মনির হোসাইন ও হাফেজ হান্নান ।
আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফেরাত কামনা এবং বাংলাদেশে গনতন্ত্র পুনরুদ্ধারের স্বপ্ন পুরুষ মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

Comments

comments

x

Check Also

শরীয়তপুরে পালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে, দুই কর্মচারীর মৃত্যু

শরীয়তপুর পৌর বাজারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে আটকা পড়ে পলাশ বৈরাগী (২৫) ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow