আজ বৃহস্পতিবার | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী| সময় : সকাল ১১:৫৯
Home > আন্তর্জাতিক > কথিত বিবৃতির নিন্দা প্রকাশ করেছেন বরিশাল বিভাগের বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ।

কথিত বিবৃতির নিন্দা প্রকাশ করেছেন বরিশাল বিভাগের বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ।

প্রকাশিত: ১৫ মে ২০১৮ সময়: ১১:৩১ অপরাহ্ণ

ইতালি প্রতিনিধি : গতকাল বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশিত কামরুল আহসান মন্টুর বিবৃতির নিন্দা জানিয়েছেন বরিশাল বিভাগ সমিতি ও অন্যান্য সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সাংবাদিকদের সাথে আলাপকালে নেতৃবৃন্দ বলেন গত ৬মে ২০১৮, রবিবার বরিশাল বিভাগের অন্যতম সংগঠন পিরোজপুর জেলা সমিতি ইতালীর আয়োজনে এবং বরিশাল বিভাগ সমিতি, বরিশাল বিভাগ যুবসমিতি, বরিশাল জেলা সমিতি’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত বাংলা ১৪২৫ বর্ষবরন অনুষ্ঠানে ইতালীতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূতকে প্রধান অতিথি হিসেবে সপ্তাহপূর্বে বরিশালের প্রবীন ব্যাক্তিবর্গ এবং সংগঠনের কর্তাব্যাক্তিরা দুতাবাসে উপস্থিত হয়ে তার (রাষ্ট্রদূত) সম্মতিক্রমে প্রধান অতিথি হিসেবে তাকে আমন্ত্রণ জানালে তিনি উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেন। তারা আরো বলেন ঐদিন তিনি রোমে উপস্থিত থেে বর্ষবরন অনুষ্ঠানে অংশগ্রহন করেননি, এমনকি আমরা তার সাথে কুশল বিনিমিয়ের জন্য বুহ চেষ্টা করেও ব্যার্থ হয়েছি। অন্যদিকে দিকে তিনি একটি শিরোনামহীন অনুষ্ঠানে যোগদান করেন এবং সেখানে দুইঘন্টা অবধি অবস্থান করেন বলে আমরা বিভিন্ন ভাবে শুনেছি।

নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন বরিশালের কয়েকজন ছিন্নমূল প্রকৃতির সমাজচ্যুত ব্যাক্তিরা বরিশাল বিভাগের নাম দিয়ে বিভিন্ন সামাজিক মাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করে। আমরা ঐসকল জনবিচ্ছিন্ন ব্যাক্তিদের হীন কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই।

আর এইসকল হীন কর্মকান্ডে যে সকল ব্যাক্তি ইন্দন জোগাচ্ছেন তাদের প্রতি অনুরোধ থাকবে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি না করে ভালো কিছু করার চেষ্টা করুন। এছাড়াও এই সকল অপকর্মে রোমের কতিপয় নামধারী মিডিয়াকর্মী অপপ্রচারে সহযোগিতা করছেন। আমরা তাদেরকে বিতর্কিত কর্মকান্ড পরিহারের আহ্বান জানাচ্ছি।

Comments

comments

x

Check Also

রাস্তা খুঁড়তেই মিললো দুর্লভ মূর্তি, পাহারায় বিষাক্ত সাপ।

আন্তর্জাতিক ডেস্ক -একটি রাস্তার খনন-সংস্কার কাজ চলছিল। এ সময় হঠাৎ বেরিয়ে এলো একটি দুর্লভ মূর্তি। ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow